প্রযুক্তি

ব্রিটেনের গট ট্যালেন্ট বিচারক আমান্ডা হোল্ডেন প্যানেল ঝাঁকুনির গুজবের মধ্যে ডেভিড ওয়ালিয়ামসের পক্ষে সমর্থন শেয়ার করেছেন

ব্রিটেনের গট ট্যালেন্টের আমান্ডা হোল্ডেন প্যানেল পরিবর্তনের গুজবের মধ্যে সহকর্মী বিচারক ডেভিড ওয়ালিয়ামসের পক্ষে তার সমর্থন ভাগ করেছেন।

দ্য গার্ডিয়ান দ্বারা প্রাপ্ত প্রতিলিপিতে একজন প্রতিযোগীর সম্পর্কে তার স্পষ্ট মন্তব্য ফাঁস হওয়ার পরে এটি অনুমান করা হচ্ছে যে ওয়ালিয়ামস রিয়ালিটি শো ছেড়ে যেতে পারেন। ঘটনার পর থেকে তিনি ক্ষমা চেয়েছেন।

এবং এখন, হোল্ডেন প্রকাশ্যে তার সহকর্মী বিচারককে সমর্থন করেছেন। ভ্যারাইটি ক্লাব শোবিজনেস অ্যাওয়ার্ডে গুড মর্নিং ব্রিটেনের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন: “আমি বিচারক প্যানেলকে আগের মতো দেখতে চাই। আমি মনে করি আমরা একটি দুর্দান্ত দল, আমরা একটি পরিবার।”

তিনি “টিম ডেভিড” কিনা সরাসরি জিজ্ঞাসা করলে, তিনি দ্রুত উত্তর দেন: “অবশ্যই আমি টিম ডেভিড।”

সাইমন কাওয়েল, যিনি শোতে একজন বিচারকও ছিলেন, একই প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, কিন্তু খুব বেশি কিছু দেননি।

“আমি মনে করি আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস – এবং আমি অন্য দিন এই কথোপকথন করেছি। এটা সবসময় প্রতিভা সম্পর্কে. আপনার যদি দুর্দান্ত প্রতিভা না থাকে তবে আপনার কোনও শো নেই, “তিনি বলেছিলেন। “এটাই আমি যত্ন করি।”

ব্রিটেনের গট ট্যালেন্টে ওয়ালিয়ামসের ভবিষ্যত এই মুহুর্তে “বাতাসে” বলা হয়।

সম্পর্কিত: বিজিটি-এর ডেভিড ওয়ালিয়ামস মন্তব্যের জন্য ক্ষমাপ্রার্থী

অনুষ্ঠানটির একজন মুখপাত্র PA নিউজ এজেন্সিকে (স্কাই নিউজের মাধ্যমে): “ব্রিটেনের গট ট্যালেন্ট 2023-এর বিচারক প্যানেল যথাসময়ে ঘোষণা করা হবে।

“আগামী বছরের শোতে ডেভিড অংশ নেবেন কিনা তা নিয়ে এই মুহুর্তে এটি এখনও অনেকটাই বাতাসে রয়েছে। যদিও এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।”

আপত্তিকর মন্তব্যগুলি ইন্টারনেটে ফাঁস হওয়ার পরপরই, ওয়ালিয়ামস একটি ক্ষমাপ্রার্থনা জারি করে বলেছিল: “2020 সালে ব্রিটেনস গট ট্যালেন্টের শুটিংয়ের বিরতির সময় আমি যাদের সম্পর্কে অসম্মানজনক মন্তব্য করেছি তাদের কাছে আমি ক্ষমা চাইতে চাই।

“এগুলি ব্যক্তিগত কথোপকথন ছিল এবং – বন্ধুদের সাথে বেশিরভাগ কথোপকথনের মতো – ভাগ করার উদ্দেশ্য ছিল না। তবুও, আমি দুঃখিত,” বিবৃতিতে যোগ করা হয়েছে৷

Britain’s Got Talent ITV1 এ সম্প্রচার হয়।

Back to top button
Verified by MonsterInsights